Header Ads

Header ADS

Difference Between Normal Fighting and Verbal Abuse

একজন মনস্তাত্ত্বিক হিসাবে, আমি প্রায়ই লড়াইয়ের গল্প শুনতে পাই।  সব পরে, দ্বন্দ্ব কোন সম্পর্কের একটি স্বাভাবিক অংশ এবং, উষ্ণ কথোপকথনের সময়, রাগ এবং হতাশা অনুভূতি স্পঞ্জ করতে পারে। আমাদের অংশীদারদের উপর স্ন্যাপ করতে পারে। যাইহোক, যখন আমি হুমকির কথা বলি, আমি চিন্তিত হই। যদি আপনি কিছু বিষয়ে আপনার সঙ্গীর সাথে বাদানুবাদ করছেন, তবে মাঝে মাঝে মেজাজ হারানো  স্বাভাবিক, তবে যদি এই মৌখিক বাদানুবাদ নিয়মিতভাবে ঘটে তবে এটি মানসিক যন্ত্রণার একটি চিহ্ন হতে পারে।
কারণ লক্ষণগুলি সূক্ষ্ম হতে পারে, একটি উত্তপ্ত যুক্তি এবং মৌখিক অপব্যবহারের মধ্যে বিচক্ষণ চতুর হতে পারে। আমি অনেক মানুষ দেখেছি যারা বুঝতে পারছেন না যে তারা নির্যাতন করা হচ্ছে পর্যন্ত তারা থেরাপি শুরু। বেশিরভাগ সময়, তারা অজ্ঞাতসারে তাদের অংশীদারের কাজকে ন্যূনতমরূপে বা ন্যায্যতা দেয়, নিজেদেরকে বলার দ্বারা, যেমন: "তিনি কেবল কাজ থেকে জোর দিয়েছেন; একবার আমরা অবকাশের জন্য চলে যাব, জিনিস ভাল হয়ে যাবে, "বা" রাগের সঙ্গে মোকাবিলা করার জন্য তিনি কষ্ট পেয়েছেন আমি জানি সে নির্দয় আচরণের কথা সে আমাকে বলেছে। "যখন কাস্টস্টিক শব্দগুলি" যখন আমি এত সংবেদনশীল না হই, তখন আমি রাগান্বিত হব না "অথবা" আপনি নিজেকে নিয়ে সংঘাত নিয়ে এসেছিলেন আমি ক্ষমা চাচ্ছি না, "আদর্শ হয়ে উঠুন, একটি বিরল ব্যতিক্রম নয়, এটি আপনার সম্পর্কের পুনরুজ্জীবনের সময় পুনরায় পরীক্ষা করতে পারে।

No comments

Powered by Blogger.